আন্তর্জাতিক

অধর্ম উগ্রবাদী ইসরায়ীলী আগ্রাসন বন্ধের দাবিতে মানববন্ধন

অধর্ম উগ্রবাদী ইসরায়ীলী আগ্রাসন বন্ধের দাবিতে মানববন্ধন

ধর্মরাষ্ট্রের নামে চরম অধর্ম উগ্রবাদী ইহুদীবাদী হিংস্র পাশবিক অবৈধ ইসরায়ীলী স্বৈরদস্যুতন্ত্রের রাষ্ট্রীয় সন্ত্রাসী কর্মকান্ড বন্ধসহ পবিত্র আল আকসা মসজিদ উদ্ধারের দাবি জানিয়েছে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন, বাংলাদেশ। বৃহস্পতিবার (২০ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ইমাম হায়াতের নির্দেশনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের মহাসচিব শেখ রায়হান রাহবার। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আবু আবরার চিস্তি, আওয়াল কাদেরী, শেখ হানিফ, অধ্যাপক মাহমুদ হাসান সানি, আল্লামা গোলাম সাদেক, অধ্যাপক মারুফ উদ্দিন শোভন, অ্যাডভোকেট মাঈনুদ্দিন টিটু, অধ্যাপক মোকাররম হোসেন ও হামিদুল হক পারবেজ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দুনিয়ার সর্বত্র ধর্মরাষ্ট্রের নামে চরম অধর্ম উগ্রবাদী ইহুদীবাদী হিংস্র পাশবিক অবৈধ ইসরায়ীলী স্বৈরদস্যুতন্ত্রের রাষ্ট্রীয় সন্ত্রাসের বিরুদ্ধে বিশ্ব মানবতা ঐক্যবদ্ধ হতে হবে।

বক্তারা বলেন, পাশবিক শক্তির নৃশংসতা হত্যা ও ধৃষ্টতার বিরুদ্ধে কেবল প্রতিবাদ মিছিল ও নিন্দা জানানোই যথেষ্ট নয়, সত্য ও মানবতা বিরোধী খুনী অপশক্তির বিরুদ্ধে সত্যপ্রিয় সকল মানুষকে কার্যকর ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে।

বক্তারা আরো বলেন, দুনিয়াব্যাপী সিরিয়া-ইরাক-লিবিয়া-ইন্ডিয়া এবং আরাকানসহ বিভিন্ন জায়গায় ধর্ম-জাতি-গোত্র বিভিন্ন ছদ্মবেশে মানবতার শত্রু অধর্ম হিংস্র উগ্রবাদ সাম্প্রদায়িক গোষ্ঠি ভয়াবহ হত্যাকান্ড ও ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে। সত্য-ন্যায়-মানবতা-স্বাধীনতা-নিরাপত্তা-অধিকার ও বিবেকের ধারক শান্তিকামী সকল মানুষের ঐক্যবদ্ধ ও সংগঠিত উদয় উত্থান আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, সর্বজনীন মানবতার রাষ্ট্র ও মুক্ত মানবতার অখন্ড বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠা করার মাধ্যমেই সকল মানবতা বিধ্বংসী অপশক্তির কবল থেকে সমগ্র মানবমন্ডলীর উদ্ধার ও মুক্তি সম্ভব।

Leave a Reply

Your email address will not be published.