বিনোদন

আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচিত্র ‘অপরাধ’

বিনোদন রিপোর্টঃ তরুণ নির্মাতা রকিব মাজহারের পরিচালনায় শিক্ষা ও সচেতনতা মূলক স্বল্পদৈর্ঘ্য চলচিত্র “অপরাধ” আগামী ১৭ই মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় সোশ্যাল মিডিয়া টেলস ড্রামা প্রো’র অফিসিয়াল ফেইসবুক পেইজে মুক্তি পেতে যাচ্ছে।

এ চলচিত্রে অভিনয় করছে ফেনীর বেশ কিছু পরিচিত মুখ। তাদের মধ্যে রয়েছে আতিকুর রহমান শিবলী, ওমর খাঁন, প্রিয়াঙ্কা প্রিয়া, জাহিদুল হক, জাহিদুল আলম রাজু, সোহেল, তারেক ভূঞা ও প্রিন্স জাহিদ সহ আরো অনেকেই।

স্বল্পদৈর্ঘ্য চলচিত্রটির চিত্র ধারণ করা হয়েছে ফেনীর সার্কিট হাউস, পুরাতন পুলিশ কোয়ার্টার, ফেনী সরকারি কলেজ, স্কাই লন্স ব্রিস্টো নামক চাইনিজ রেস্টুরেন্ট সহ বেশ কিছু লোকেশানে।

স্বল্পদৈর্ঘ্য চলচিত্র অপরাধের প্রযোজনায় রয়েছে গ্রীন হাউজিং লিমিটেড ও সেনসিভ হসপিটাল। মিডিয়া পার্টনারে আলো ছবি ইভেন্ট।

এই চলচিত্রে আর্ট ও কাস্টে শাহজালাল শুভ। প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তোফায়েল আহমেদ বিপুল। প্রোডাকশন পরিচালনায় হারুন রশীদ।

নির্মাতা রকিব মাজহার জানান, এটি একটি শিক্ষা ও সচেতনতা মূলক চলচিত্র। ধনী পরিবারের বখে যাওয়া সন্তানের অবিভাবকদের উদাশিনতার ফলে একটি সুন্দর জীবন ও পরিবার কিভাবে নস্ট হয়ে যায় তারই ভয়াবহ পরিনতি তুলে ধরা হয়েছে। আমার বিশ্বাস এ চলচিত্রের মাধ্যমে দর্শক ও অভিভাবকদের সন্তানের প্রতি আরো সতর্ক ও যত্নশীল হওয়ার গুরুত্ব বৃদ্ধি পাবে। আশা করি চলচ্চিত্রটি সকলের নিকট ভালো লাগবে এবং গ্রহনযোগ্যতা পাবে।

Leave a Reply

Your email address will not be published.