অন্যান্য

চট্টগ্রামে চার ছিনতাইকারী গ্রেপ্তার, ৭ দিনের রিমান্ড

রবিবার (৬ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম নগরীর আক্তারুজ্জামান ফ্লাইওভারে ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের গ্রেপ্তার করা হয় খুলশী এবং কোতোয়ালী থানা এলাকা থেকে।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লা জেলার চান্দিনা থানার বেলাশ্বর এলাকার মো. ছিদ্দিকের ছেলে মো. হারুন অর রশিদ প্রকাশ অরুন (৫৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার কুটি চৌমুহনী এলাকার মো. বাবুল হোসেনের ছেলে মো. মোবারক হোসেন (২৬), কক্সবাজার জেলার চকরিয়ার বরইতলীর আনোয়ার হোসেনের ছেলে মো. রিদওয়ান (২৭) ও চান্দিনা থানার রানিরছড়া এলাকার মৃত কফিল উদ্দীনের ছেলে মো. মহিউদ্দীন প্রকাশ শাকিল প্রকাশ সাগর (৫২)।

বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

তিনি বলেন, গত ৬ ফেব্রুয়ারি ভোরে নগরীর আক্তারুজ্জামান ফ্লাইওভারের জিইসি মোড় অংশে সিএনজি অটোরিক্সা করে এসে সুমন নামে এক ব্যক্তির পথে থামিয়ে তাকে ছুরিকাঘাত করে এবং তার কাছ থেকে নগদ টাকা ও ১টি মোবাইল ছিনিয়ে নেয়। পরে তাকে আহত অবস্থায় টহল পুলিশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ঘটনায় তিনি মামলা দায়ের করেন। ঘটনার তদন্তে নেমে পুলিশ গতকাল রাতে ছিনতাইয়ের সাথে জড়িত চার জনকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত অটোরিকশা একটি সিএনজি জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করেছি।

Leave a Reply

Your email address will not be published.