অন্যান্য

চট্টগ্রামে বৈদেশিক ডাকের চালানে এল পিস্তল, সেই ‌‘প্রাপক’ গ্রেপ্তার

চট্টগ্রাম কাস্টমসে ইতালি থেকে বৈদেশিক ডাকে আসা একটি চালান থেকে পিস্তল ও কার্তুজ উদ্ধারের ঘটনায় করা মামলার আসামি মজুমদার কামরুল হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে তাকে নগরীর হালিশহর থানার ৬ নম্বর রোডের খালপাড়া এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মজুমদার কামরুল হাসান নগরীর সিজিএস কলোনির বাসিন্দা। তিনি আগ্রাবাদের আয়কর বিভাগের কর্মচারী ছিলেন বলে জানা গেছে।

ইতালি থেকে বৈদেশিক ডাকে আসা একটি চালান থেকে দুটি এইটএমএম পিস্তল ও ৬০টি কার্তুজ উদ্ধার করে কাস্টমস কর্তৃপক্ষ। পার্সেলে কামরুলের সিজিএস কলোনির ঠিকানা লেখা ছিল। ঘটনার পর কামরুল হালিশহরের শ্বশুরবাড়িতে আত্মগোপনে চলে যান। একপর্যায়ে মোবাইল ফোনও বন্ধ করে দেন।

পরে তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং ও হালিশহর থানা পুলিশ অভিযান চালিয়ে গতকাল সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে তাকে গ্রেপ্তার করে। কামরুলকে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) মো. আরিফ হোসেন বলেন।

উল্লেখ্য, রবিবার (২০ ফেব্রুয়ারি) ইতালি থেকে গৃহস্থালী পণ্যের নামে আসা একটি চালান থেকে দুটি এইট এম এম পিস্তল ও ৬০টি কার্তুজ উদ্ধার করেছে কাস্টমস কর্তৃপক্ষ। চালানটিতে আরও দুটি পিস্তল উদ্ধার করা হয় যেগুলো খেলনা পিস্তল বলে সন্দেহ করেছে কাস্টমস। সোমবার (২১ ফেব্রুয়ারি) বন্দর থানায় মামলাটি দায়ের করেন চট্টগ্রাম কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published.