অন্যান্য

জার্মান বউ বরিশালে এলেন হেলিকপ্টারে

জার্মানির একটি কোম্পানিতে চাকরি করেন বরিশালের রাকিব হাসান। সেখানে একই এলাকায় বসবাসের কারণে ৪ থেকে ৫ বছর আগে আলিশার সঙ্গে পরিচয় হয় তার। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে। ২০২০ সালের ১৫ মার্চ তারা বিয়ে করেন। কিন্ত করোনাভাইরাসের কারণে নববধূকে সঙ্গে নিয়ে দেশে আসতে পারেননি।

করোনার প্রকোপ কিছুটা কমলে দেশে আসার সিদ্ধান্ত নেন। ইতোমধ্যে তাদের সংসারে ছেলে সন্তানের জন্ম হয়।

শনিবার (৫ মার্চ) সকালে জার্মান বধূ ও ৬ মাসের শিশুসন্তানকে নিয়ে দেশে আসেন রাকিব হাসান। জার্মান পুত্রবধূ ও ছয়মাসের নাতিকে বরণ করে নিতে সেখানে হাজির ছিলেন রাকিব হাসানের বাবা-মা ও স্বজনরা। এরপর ঢাকা থেকে হেলিকপ্টারে করে পৌঁছান চরবাড়িয়া ইউনিয়নের কাগাশুরা বাজার সংলগ্ন মাঠে।

অন্যদিকে হেলিকপ্টারে করে জার্মান বধূকে আনা হবে, এমন খবর আগেই প্রচার হয় এলাকায়। হেলিকপ্টার ও জার্মান বউ দেখতে কয়েক শ’ মানুষ জড়ো হয় কাগাশুরা বাজার এলাকায়।

হেলিকপ্টার থেকে তারা নেমে আসার পর ঘোড়ার গাড়িতে করে নেওয়া হয় বাড়িতে। ছেলে, ছেলের বউ ও নাতি আসার খুশিতে দুপুরে প্রীতিভোজের আয়োজন করা হয় বাড়িতে। আমন্ত্রণ করে খাওয়ানো হয় আত্মীয়স্বজন, প্রতিবেশীসহ পাঁচ শতাধিক লোককে।

জার্মান প্রবাসী রাকিব হাসান বলেন, আলিশা প্রথম বাংলাদেশে এসেছে। এখানে তার অনেক ভালো লাগছে বলে অনুভূতি প্রকাশ করেছে। সে আমাকে বলেছে, এখানকার পরিবেশ, অভ্যর্থনা তার খুব চমৎকার লেগেছে।

Leave a Reply

Your email address will not be published.