বিনোদন

ঢাকা ত্যাগ করলেন সানি লিওন

বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে স্বামীসহ বাংলাদেশে উড়ে এসেছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন।

এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানি লিওন। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে ওঠেছে। এবার তার প্রমাণ মিলল। প্রায় ১৯ ঘণ্টা অবস্থান শেষে রবিবার (১৩ মার্চ) সকাল ৯টা ২০ মিনিটের ফ্লাইটে ঢাকা ছাড়েন তিনি।

তাপসের মেয়ের বিয়ের আয়োজন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যাচ্ছে বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওনকে। আশেপাশে উপস্থিত সবাই নায়িকার সঙ্গে তাল মিলিয়েছেন। মোট কথা, কিছু সময়ের জন্য বিয়ের আয়োজন জমিয়ে তুলেছিলেন তিনি।

গতকাল (১২ মার্চ) বিকেল ৫টা ৪ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে বাংলাদেশে আসার কথা জানিয়েছিলেন সানি লিওন। ক্যাপশনে লেখেন, ‘এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।’

মিনিট কয়েক পর আরও একটি ছবি পোস্ট করেন সানি লিওন। সেই পোস্টে সানি লেখেন, ‘ঢাকায় পরিবারের সঙ্গে মজার মুহূর্ত।’ সেখানে তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপসকে দেখা যায়।

তবে সানি লিওন ঢাকায় পা রাখার পর বেশ জলঘোলা হয়েছে। অন্তর্জালে তার সফর ঘিরে তৈরি হয় জল্পনা। জনমনে বাড়ে রহস্যের পারদ! সোশ্যাল মিডিয়ায় নেটাগরিকরা তাদের মতামত তুলে ধরেন। তাদের আলোচনায় উঠে আসছে নানান বিষয়। অবশ্য তাকে ঘিরে রহস্য জটিল হওয়ার যথেষ্ট কারণ আছে।

গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০ জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল। তবে গত ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে শুধুমাত্র সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।

মূলত, সানি লিওন তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, নিজেকে মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। তথ্য মন্ত্রণালয় বিষয়টি জানার পর তার (সানি লিওন) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

Leave a Reply

Your email address will not be published.