দেশজুড়ে

ধর্মপাশায় কোভিড আক্রান্ত বেশির ভাগই এখন সুস্হ

সোহান আহমেদ(ধর্মপাশা, সুনামগঞ্জ)ঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় কোভিড–১৯ আক্রান্ত ১৫ জনের মধ্যে ১২জনই সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘণ্টায় উপজেলায় নতুন করে কারও করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়নি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আক্রান্ত নয়জনসহ মোট ৩৩জনের নমুনা সংগ্রহ করে গত সোমবার মযমনসিংহ মেডিকেল কলেজের পরীক্ষাগারে পাঠানো হয়েছিল। সেখান থেকে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ইমেইলের মাধ্যমে ধরমপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকারকে ফলাফল পাঠানো হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকার গতকাল মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে মুঠোফোনে  বলেন, ‘ এ উপজেলায় কোভিড–১৯ আক্রান্ত হয়েছিলেন ১৫জন।গতকাল পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ জন।’

তিনি জানান, আক্রান্ত নয়জনসহ মোট ৩৩জনের নমুনা সংগ্রহ করে গত সোমবার মযমনসিংহ মেডিকেল কলেজের পরীক্ষাগারে পাঠানো হয়েছিল।এর মধ্য ৩১জনের ফলাফল নেগেটিভ এসেছে।এর মধ্যে আক্রান্ত সাতজনের দ্বিতীয় দফার নমুনা পরীক্ষাও নেগেটিভ এসেছে। যে দুজনের ফলাফল এখনো আসেনি তাঁরাও আক্রান্ত ছিলেন। সুস্থ হয়েছেন কিনা জানার জন্য দ্বিতীয় দফায় তাঁদের নমুনা পাঠানো হয়েছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব রকমের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *