বিনোদন

পোষ্য বিড়ালের জন্য লাইভে অঝোরে কাঁদলেন চিত্রনায়িকা পূজা

এর আগে অনেকবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসেছেন। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। অভিনয় করছেন নিয়মিত সিনেমায়। কথা বলেছেন নানান কাজের অভিজ্ঞতা নিয়ে। তবে এবারই প্রথম লাইভে এসে অঝোরে কাঁদলেই এই নায়িকা।

পূজা ছোটবেলা থেকেই পশুপ্রেমী। এটা তার পরিচিত অনেকই জানেন। তার পোষ্য বিড়ালটি আর বেঁচে নেই, ঘরের বারান্দা থেকে পড়ে মারা গেছে। আর এ জন্যই পূজার লাইভে এসে এমন কান্না।

লাইভে তিনি কান্না কণ্ঠে আরও বলেন, গত চার বছর ধরে আমরা একসঙ্গে ছিলাম। সকাল বেলাও তাকে আমি গোসল করিয়ে দিয়েছি। তবে হঠাৎ করে কি হলো বুঝতে পারিনি। বারান্দা দিয়ে লাফ দিল নাকি পড়ে গেল, এখনও ক্লিয়ার না। তবে লাফ দেওয়ার কথা নয় কারণ, তার পরিচিত বারান্দা এটি।
বিড়াল পড়ে যাওয়ায় নায়িকা পূজাও নিচে নেমে তার বডি(বিড়াল) সঙ্গে করে নিয়ে আসেন। প্রিয় প্রাণীটিকে সমাহিত করবেন খুব দ্রুতই।

প্রসঙ্গত, চিত্রনায়িকা পূজা সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির নাম ‘নাকফুল’। পূজা অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘শান’ ও ‘হৃদিতা’ ‘গলুই’, ছবিগুলো খুব শিগগিরই মুক্তি পাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.