আন্তর্জাতিক

প্লেট না ধোয়ায় গালমন্দ, রাগে ফ্রাইং প্যান দিয়ে মাকে খুন করল কিশোরী!

প্লেট না ধোয়ায় গালমন্দ, রাগে ফ্রাইং প্যান দিয়ে মাকে খুন করল কিশোরী!

মা প্লেট পরিষ্কার করতে বলায় রেগে যায় মেয়ে। তার ওপর তাকে গালমন্দ করায় মেজাজ বিগড়ে যায়। তার পরই হাতে থাকা ফ্রাইং প্যান দিয়ে মায়ের মাথায় পরপর আঘাত করে ওই কিশোরী। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনা ঘটে ভারতের উত্তর প্রদেশে।

পুলিশ সূত্রের খবর, মৃতের বয়স ৩০। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মেয়েকে নিয়ে গ্রেটার নয়ডায় একটি আবাসনে থাকতেন। মঙ্গলবার সন্ধ্যায় মেয়ে বাড়ি ফেরার পর বাসন ধোয়া নিয়ে মেয়ের সঙ্গে তর্কাতর্কি হয় মহিলার। তখনই আচমকাই তার ওপর হামলা চালায় মেয়ে।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে অচেতন হয়ে গেলে প্রতিবেশীদের ডাকে কিশোরী। তাদের কাছে জানায়, মা পড়ে গিয়ে আহত হয়েছেন। এর পরই প্রতিবেশীরা মহিলাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ অফিসার রণবিজয় সিংহ জানিয়েছেন, প্রাথমিকভাবে কিশোরী তাদের জানায়, সে হাঁটতে বেরিয়েছিল। ঘরে ফিরে দেখে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মা। কিন্তু কিশোরীর বয়ানে অসঙ্গতি লক্ষ্য করেন তদন্তকারীরা। তার পরই তারা আবাসন এবং ফ্ল্যাটের আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন। যে সময়ের কথা কিশোরী বলেছিল ওই সময়ে কেউ বাইরে বের হয়নি, ঢোকেওনি। প্রতিবেশীদেরও জিজ্ঞাসা করেন তদন্তকারীরা। এর পরই ফের কিশোরীকে জেরা করেন তারা। তখনই কিশোরী সত্য ঘটনাটি জানান তদন্তকীরাদের।

তিনি আরও জানান, কিশোরীর বিরুদ্ধে তার মামা অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে কিশোরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে সংশোধনাগারে পাঠানো হয়েছে।

সূত্র: আনন্দবাজার।

Leave a Reply

Your email address will not be published.