জাতীয় দেশজুড়ে

ফেনীতে র‌্যাবের অভিযানে ভূয়া চিকিৎসক ও সহযোগী আটক

শনিবার রাতে ফেনী সদর উপজেলার কাশিমপুরে আলাবক্স ডাক্তার বাড়ীতে অভিযান চালিয়েছে র‌্যাব। অভিযান কালে র‌্যাব এক ভূয়া চিকিৎসক ও তার সহযোগীকে আটক করে এবং কারখানা থেকে বিপুল পরিমাণে ভেজাল ঔষদ জব্দ করে।

আটককৃত ভুয়া ডাক্তার কামরুল সদর উপজেলার দক্ষিন কাশিমপুর আলাবক্স ডাক্তার বাড়ীর হাবিবুল্লাহর ছেলে ও তার সহযোগী মহিন উদ্দিন সদর উপজেলার ছোট ধলিয়া গ্রামের নুরু মিয়া মৌলভী বাড়ীর আবদুল জলিরের ছেলে।

এসময় র‌্যাব ভেজাল ঔষধ তৈরীর কারখানা তল্লাশী করে ২ হাজার ২৬২ পিস ভেজাল ব্যথার মলম, ২২৫ পিস তরল মলম, ৬টি ক্যাচি এবং ভেজাল ঔষধ তৈরীর বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পরিচালক (সহকারী পুলিশ সুপার) মোঃ নুরুজ্জামান জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কাশিমপুর এলাকার আলাবক্স ডাক্তার বাড়ীতে অভিযান চালায় র‌্যাব। এসময় ভুয়া ডাক্তার কামরুল আলাবক্স হাসপাতালে ডাক্তারী শাস্ত্র না করে ডাক্তার পরিচয়ে চিকিৎসা প্রদান কালে তাকে ও তার সহযোগীকে আমরা আটক করতে সক্ষম হই।

র‌্যাবের জিঙ্গাসাবাদে আটকৃতরা জানায়,তারা দীর্ঘদনি যাবৎ মানুষের সাথে প্রতারনা করে ভূয়া ডাক্তার পরিচয়ে চিকিৎসা সেবা প্রদান করে আসছে। একই সাথে তারা ভেজাল ঔষধ তৈরী করে সাধারন মানুষের কাছে উচ্চ মূল্যে বিক্রয় করে আসছে।

র‌্যাব জানায়, কারখানা থেকে জব্দকৃত ভেজাল ঔষধের আনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আটককৃতদের ও জব্দকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *