বিনোদন

বয়সে স্বামীর চেয়ে বড় যেসব বলিউড তারকারা

বাংলাদেশে সাধারণত স্বামীর বয়স বেশী হয়ে থাকে, কিন্তু এর ব্যতীক্রম হলে ব্যতীক্রমী ধরা হয়।কিন্তু বলিউড তারকারা এসবের ধারধারেনা।বলিউডে এমন অনেক তারকা রয়েছে যারা তাদের স্ত্রীদের থেকে অনেক ছোট। তাহলে চলুন দেখে নেয়া যাক তাদের তালিকা:

১/অভিষেক বচ্চন ও ঐশিরিয়া রায়: বলিউডে জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম অভিষেক বচ্চন ও ঐশিরিয়া জুটি।তারা যখন বিয়ের ঘোষনা দেন তখন তারা ব্যাপক আলোচনা সমালোচনার শিকার হয়। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটে ২০০৭ সালের ২০ ই এপ্রিল, কারণ শেষ পর্যন্ত ঐশরিয়া রায় বিয়ে করে ফেলেন তার চেয়ে ২ বছরের ছোট অভিষেক বচ্চনকে।

২/ আদিত্য পাজ্ঞরী ও জারিনা ওহাব: প্রায় তিন দশকের পুরনো হয়ে গেছে আদিত্য পাজ্ঞরী ও জারিনা ওহাবের দাম্পত্য জীবন।১৯৮৬ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। জানা যায় জারিনা আদিত্যের চেয়ে প্রায় ছয় বছরের বড়।

৩/ সাইফ আলী খান ও অমৃতা সিং: অমৃতা সিং তখন বলিউডের রীতিমত তারকা, তখন তার চেয়ে ছোট সাইফের প্রেমে পড়েন অমৃতা। ১৯৯১ সালে তারা যখন বিবাহ বন্ধনে আবদ্ধ হোন তখন অমৃতার বয়স ছিল ৩৩ ও সাইফের ২১. তবে ২০০৪ সালে তাদের ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটে পরবর্তীতে ২০১২ সালে সাইফ আলী খান বিয়ে করেন কারিনা কাপুরকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *