বিনোদন

ভারতের আগে বাংলাদেশে মুক্তি পাবে বাংলা ছায়াছবি হুল্লোড়

বাংলা ছায়াছবির চিত্র পাল্টাতে যাচ্ছে আগামী ২৪ জানুয়ারী থেকে। এবার ভারতের আগে বাংলাদেশে মুক্তি পাবে এই জনপ্রিয় ছায়াছবি হুল্লোড়।

হুল্লোড় ছবিটি আমদানি করেছে শাপলা মিডিয়া। এত দিন কলকাতায় মুক্তির কয়েক মাস পর সব আইনি নীতিমালা মেনে বাংলাদেশে মুক্তি পেত ভারত থেকে আমদানি করা বাংলা সিনেমা। ২৪ জানুয়ারি শুক্রবার বাংলাদেশের প্রায় ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

এর দুই সপ্তাহ পর পশ্চিমবঙ্গে এই ছবি মুক্তির কথা রয়েছে।হুল্লোড় ছবিটি মুক্তির এখন সিদ্ধান্ত বদলেছে।শাপলা মিডিয়ার ব্যবস্থাপক রেজাউল করিম জানিয়েছেন, অনেক আগেই বাংলাদেশে ছবিটির সেন্সর হয়েছে। প্রথমে বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে একই দিনে ছবিটি মুক্তির কথা ছিল।

কলকাতার আগেই বাংলাদেশে নতুন ছবি মুক্তির ব্যাপারে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, এত দিন কলকাতায় মুক্তির অনেক পর আমদানি নীতিমালায় বাংলাদেশে মুক্তি পেত ভারতীয় বাংলা ছবি। এ কারণে বাংলাদেশে ওই ছবিগুলো মার খেয়েছে। এবার আগে বাংলাদেশে মুক্তি পাওয়ায় আমদানি খরচ উঠে আসার সম্ভাবনা থাকবে।

হুল্লোড় ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ভারতের এসকে মুভিজ। ছবিটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। এতে অভিনয় করেছেন সোহম, শ্রাবন্তী, ওম, দর্শনা বণিক প্রমুখ। হুল্লোড় আমদানির পরিবর্তে কলকাতায় রপ্তানি করা হয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *