বিনোদন

রাকিবের শপথ’ মাহিকে ছাড়া কখনো ভাত খাবো না!

পাঁচ মাস আগে নতুন সংসার শুরু করেছেন ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। মাহির স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার)-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। রাকিবকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) মধ্যরাতে (২টায়) ফেসবুকে স্বামীর সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেছেন মাহি। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। সেই পোস্টের ক্যাপশনে মাহি তার স্বামীর শপথের কথা জানিয়েছেন। নায়িকার ভাষ্যমতে- তার স্বামী রাকিব সরকার তাকে ছাড়া কখনোই ভাত খাবেন না!

মাহি লিখেছেন, ‘সে প্রতিশ্রুতি দিয়েছে এবং সে তার প্রতিশ্রুতি কখনো ভাঙে না (আমাকে ছাড়া ভাত খাওয়া যাবে না)। তাই তো রাকিব সরকার?’

মাহির সেই পোস্টের নিচে মন্তব্য করে রাকিব জানিয়েছেন, ‘আমি কখনোই আমার প্রতিশ্রুতি ভঙ্গ করব না এবং এটাও প্রতিশ্রুতির একটি অংশ। যদিও প্রতিশ্রুতিদাতা সবসময় ভেঙে ফেলে তার…’। স্বামীর সেই মন্তব্যের জবাবে মাহি লিখেছেন, ‘আমার ভালোবাসা নাও স্বামী’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *