চট্টগ্রাম

রাঙামাটিতে পাহাড়ের সাথে ধাক্কা লেগে উল্টে গেল হানিফ, আহত ৫

ঢাকা থেকে আসা হানিফ পরিবহনের একটি বাস রাঙামাটির কাউখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার ঘটনায় ৫ জন আহত হয়েছেন। রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে তাদের উদ্ধার করে ভর্তি করা হয়েছে।

উপজেলার ঘাগড়া এলাকায় রবিবার (২৩ জানুয়ারি) বি‌কে‌লে এ দুর্ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন- শাহাদাত হোসেন (৪০), শিউলি আক্তার (৪০), ইন্দ্রা দেওয়ান, অতুলনীয় চাকমা (১৯) ও বাস হেলপার ওমর ফারুক (২৬)।

প্রক্ষদর্শীরা জানান, রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটি রাঙ্গামাটি-চট্টগ্রাম মহাসড়কের ঘাগড়া এলাকায় পৌঁছালে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এতে রাস্তার পাশের পাহাড়ে ধাক্কা খেয়ে বাসটি মুহূর্তেই উল্টে যায়। এসময় ঘটনাস্থলে ৫ জন আহত হয়। পরে পু‌লিশ ও সেনাবা‌হিনী তাদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে এক জনের পা ভেঙে গেছে। অন্যদের কপালে ও শরীরের বিভিন্ন জায়গায় কেটে গেছে। তবে সবাই শঙ্কামুক্ত রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহিদুল ইসলাম বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটি রাঙ্গামাটি-চট্টগ্রাম মহাসড়কের ঘাগড়া এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে ৫ জন আহত হয়েছে। বাকিরা সুস্থ আছেন। আহতদের রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.