অন্যান্য

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় গেলেন কাঞ্চন-নিপুণরা

মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ধানমন্ডির বাসায় গিয়ে তার সঙ্গে দেখা করেছেন শিল্পী সমিতির নির্বাচনের কাঞ্চন-নিপুণ পরিষদের কয়েকজন সদস্য।

এ সময় প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন সহ-সভাপতি প্রার্থী রিয়াজ, এবং সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার ছাড়াও উপস্থিত ছিলেন সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন এবং সহ-সাধারণ সম্পাদক প্রার্থী সাইমন সাদিক।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়া প্রসঙ্গে কাঞ্চন-নিপুণ প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন গণমাধ্যমকে বলেন, বিএফডিসি উনার নির্বাচনী এলাকাতেই। আমরা উনার সঙ্গে (স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের) সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছি। আমাদের নির্বাচনটা সুষ্ঠুভাবে আয়োজনের জন্য তিনি যাতে দিকনির্দেশনা দেন সেটাও উনাকে বলেছি। তিনি মন দিয়ে আমাদের কথা শুনেছেন এবং আশ্বাস দিয়েছেন।

এদিকে আজ দুপুরে মগবাজারের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে নিজেদের নির্বাচনী ইশতেহার ও সার্বিক বিষয়ে মতবিনিময় করবেন কাঞ্চন-নিপুণ প্যানেল।

উল্লেখ্য, চলচ্চিত্র শিল্পী সমিতির এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণসহ একাধিক তারকা শিল্পী অংশ নিচ্ছেন। সব কিছু ঠিক থাকলে আগামী শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

Leave a Reply

Your email address will not be published.