অন্যান্য

এইচএসসির ফলাফলে পূজার মন খারাপ, মায়ের মুখে হাঁসি

আজ রোববার এইচএসসি পরীক্ষায় ফলাফল ঘোষণা করা হয়েছে। ঢাকার সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন অভিনেত্রী পূজা চেরি। তবে ফলাফল তাঁর নিজের প্রত্যাশা পূরণ করতে পারেনি। এ জন্য কিছুটা মন খারাপ পূজার।

পরীক্ষার আগে করেছেন সিনেমার শুটিং। পরীক্ষার ফলাফল নিয়ে শঙ্কায় ছিলেন পূজা। ভেবেছিলেন টেনেটুনে পাস করবেন। সারারাত ঘুম হয়নি দুশ্চিন্তায়। পূজা বলেন, ‘দুশ্চিন্তায় আমি গত রাতে কিছুই খেতে পারিনি। এমন রাত আমার জীবনে কখনো আসেনি।’ পূজা আরও বলেন, আরও প্রস্তুতি নিতে পারলে পরীক্ষার ফলাফল আরও ভালো হতে পারত। ‘পরীক্ষার আগে “গলুই” সিনেমার শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত ছিলাম। সেই সময় শুটিংয়ে আমাদের লম্বা সময় জামালপুরে থাকতে হয়।

এ জন্য রেজাল্ট দেখে মনটা খারাপ হয়েছে। তবে এত ব্যস্ততার মধ্যেও যে ঠিকমতো পরীক্ষা দিতে পেরেছি, ৪.০৮ পেয়ে পাস করলাম, এতেই আমি খুশি।’ ফলাফল জানতে কলেজে গিয়েছিলেন? পূজা বলেন, ‘কলেজ থেকে স্যার আমাকে ফোনে জানিয়েছেন। স্যারের ফোন ধরতে ভয় করছিল। পরে তাঁর মুখে রেজাল্ট শুনলাম।’

তবে ফলাফলে খুশি পূজা চেরির মা ঝর্ণা রায়। তিনি বলেন, ‘এত কাজের চাপেও পূজা ভালো করেছে। ওর ফলাফলে আমি ভীষণ খুশি।’ পূজার মা জানালেন, মেয়ে পাস করেছে, তাতেই তাঁরা খুশি। এর চেয়ে কম নম্বর পেলেও খুশি হতেন। ব্যবসার কাজে ঢাকার বাইরে অবস্থান করছেন পূজার বাবা। ফোনে মেয়ের রেজাল্ট শুনে তিনিও খুশি।

পূজা চেরি রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী। পরে সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজে মানবিক শাখায় ভর্তি হন। পূজা বলেন, ‘ভালো একটা বিশ্ববিদ্যালয়ে আইন নিয়ে পড়তে চাই। এখন থেকে সেই প্রস্তুতি নিতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *