চট্টগ্রাম

চট্টগ্রামে ধর্ষণের মামলায় পিচ্চি রাসেল সহ আটক ২

সোমবার (১০ অক্টোবর) ভোরে পৃথক অভিযান চালিয়ে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী ও আকবরশাহ থেকে ‘পিচ্চি রাসেল’সহ ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হল- পটিয়া উপজেলার চরকানাই থানার মৃত আবুল কালামের ছেলে কামরুল ইসলাম হৃদয় (২৩) ও বিশ্বকলোনি এলাকার নুরুল ইসলামের ছেলে মো. রাসেল ওরফে পিচ্ছি রাসেল (৩৫)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, ১৫ আগষ্ট এক তরুণী তার নানার বাড়ি থেকে ফেরার পথে কামরুল ইসলাম মেয়েটিকে অপহরণ করে এবং তাকে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়ের বাবা আকবরশাহ থানায় মামলা দায়ের করেন। বিষয়টি র্যাবকে জানালে র্যাব গোপন সংবাদের ভিত্তিতে পাহাড়তলীর একে খান বাসস্ট্যান্ড থেকে সোমবার ভোর সাড়ে ৫টায় ধর্ষককে গ্রেফতার করে।

তিনি বলেন, গত ১৯ আগষ্ট একজন গার্মেন্টস কর্মি বাসায় ফেরার পথে পিচ্ছি রাসেল ও তার ২ সহযোগী মিলে ঐ মহিলাকে মাঠের কোণে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটি চিৎকার করলে আশপাশের লোকজন আসলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় ঐ মহিলা আকবরশাহ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। বিষয়টি নিয়ে র্যাব গোয়েন্দা নজরদারী বাড়ায়। সোমবার সকাল সাড়ে ৬ টায় শান্তিনগর এলাকা থেকে পিচ্চি রাসলেকে গ্রেপ্তার করা হয়।

সে প্রাথমিকভাবে স্বীকার করেছে ঘটনায় জরিত থাকার কথা। তার বিরুদ্ধে আকবর শাহ থানায় অস্ত্র আইনে একটি মামলা রয়েছে। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *