অন্যান্য

চট্টগ্রামে ১৫ লাখ টাকার চোরাই তেলসহ যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের বোয়ালখালীতে বিদেশ থেকে আনা চোরাই অকটেন, ডিজেল ও মবিলসহ এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার মো. জানে আলম ওরফে বাচ্চু (৩৩) উপজেলার বগাছড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল সোয়া ৫টায় উপজেলার চাঁন্দেরপাড়া এলাকার একটি দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উপজেলার চাঁন্দেরপাড়া এলাকায় একটি দোকানে অবৈধভাবে বিক্রির জন্য চোরাই ডিজেল, অকটেন, মবিল মজুদ করা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে শনিবার বিকালে অভিযান চালিয়ে জানে আলমকে গ্রেপ্তার করা হয়।

এ সময় গোডাউনের ভেতর থেকে ৮৪টি টিনের ড্রাম, ৪ হাজার ২০০ লিটার চোরাই ডিজেল,র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উপজেলার চাঁন্দেরপাড়া এলাকায় একটি দোকানে অবৈধভাবে বিক্রির জন্য চোরাই ডিজেল, অকটেন, মবিল মজুদ করা হয়েছে।

এমন তথ্যের ভিত্তিতে শনিবার বিকালে অভিযান চালিয়ে জানে আলমকে গ্রেপ্তার করা হয়। এ সময় গোডাউনের ভেতর থেকে ১২ হাজার ৪০০ লিটার অকটেন এবং ১২০ লিটার মবিল ৮৪টি টিনের ড্রাম, ৪ হাজার ২০০ লিটার চোরাই ডিজেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তার যুবক দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডিজেল, অকটেন ও মবিল কেনা-বেচার জন্য মজুদ করে পরে কমমূল্যে পাইকারি ও খুচরা বিক্রি করে থাকে। উদ্ধার তেলের আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা। গ্রেপ্তার যুবককে বোয়ালখালী থানায় হস্তান্তর করা হয়েছে। উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার এসব কথা জানান,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *