অন্যান্য

ফেসবুকে পোস্ট করে যুবকের আত্মহত্যা

ঢাকার দোহার উপজেলার দক্ষিণ ইউসুফপুর এলাকায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মো. রোমান নামে এক যুবক ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সোমবার (৭ ফেব্রুয়ারি ) রাত ৯টা ১৩ মিনিটে তার ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দিয়ে সে আত্মহত্যা করে। সে দক্ষিণ ইউসুফপুর এলাকার মুনসের আলী বেপারীর ছেলে।

জানা গেছে, যেখানে লেখা ছিল, প্রিয়জন বলতে কেউ নেই। ‘হারিয়ে যাচ্ছি, যদি ভুল করে থাকি মাফ করে দিও।সবকিছুর সমাধান আত্মহত্যা। থাকতে কেউই বোঝে না, হারিয়ে গেলে সবাই খোঁজে।’

এমন এক হৃদয়বিদারক স্ট্যাটাস দিয়ে সবাইকে কাঁদিয়ে চলে যায় রোমান (১৯) নামের ওই যুবক। সম্প্রতি ঢাকায় একটি ওয়েল্ডিংয়ের দোকানে চাকরি করত। গত এক সপ্তাহ আগে গ্রামের বাড়ি দোহারের ইউসুফপুরে আসে।

তবে তার মুত্যুর প্রকৃত কারণ এখনও জানা যায়নি। এর আগে গতকাল সোমবার রাত সাড়ে দশটায় রোমানদের নিজস্ব বাড়ির নির্মাণাধীন বিল্ডিংয়ের সিড়ির রডের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে স্বজনরা। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে নিহত রোমানের মা বলেন, রাত ১০টার পরে তাকে ফোন দেওয়া হয়। সে ফোন না ধরলে পুনরায় ফোন দিতেই নির্মাণাধীন ভবন থেকে ফোনের আওয়াজ শোনা যায়। কাছে এসে দেখা গেল রোমান বিল্ডিংয়ের রডের সঙ্গে ঝুলে আছে।

এ বিষয়ে দোহার থানার ওসি (তদন্ত) কামরুজামান বলেন, লাশের সুরহতাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মিটফোর্ট হাসপাতালে পাঠানো হবে। পরে রিপোর্টের ভিত্তিতে জানা যাবে মৃত্যুর কারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *