চট্টগ্রাম

মাদক ব্যবসায়ী লিখে স্ট্যাটাস দেয়ায় জবাই করে হত্যা, চট্টগ্রামে প্রধান আসামি গ্রেপ্তার

মাদক ব্যবসায়ী লিখে স্ট্যাটাস দেয়ায় জবাই করে হত্যা, চট্টগ্রামে প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের ফটিকছড়িতে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে এক যুবককে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি আলমগীরকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার মো. আলমগীর হোসেন ভুজপুর থানার ইসলামপুরের মৃত জালাল সওদাগরের ছেলে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টায় বন্দর থানার সিপিএআর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি জানান, গত ১৪ ফেব্রুয়ারি ফটিকছড়ির ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে পারিবারিক বিরোধের জের এবং ফেসবুকে ‘মাদক ব্যবসায়ী’ লিখে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে জসিম উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে তাকে জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা।

এ সময় জসিমকে বাঁচাতে গিয়ে তার ভাই মুহাম্মদ করিম ও মুহাম্মদ রফিক আহত হয়। এ ঘটনার জসিমের বোন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আলমগীরকে প্রধান আসামি করা হয়। শুক্রবার রাত ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার সিপিএআর এলাকায় অভিযানে যায় র‌্যাব। এ সময় একটি চায়ের দোকান থেকে আলমগীরকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর জানায়, মূলত পারিবারিক বিরোধের জের এবং ফেসবুকে প্রতিপক্ষকে ‘মাদক ব্যবসায়ী’ উল্লেখ করে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে জসিমকে নির্মম ও নৃশংসভাবে জবাই করে হত্যা করা হয়। গ্রেপ্তার আলমগীরের বিরুদ্ধে ভুজপুর থানায় একটি হত্যা মামলা ও অস্ত্র আইনে একটি মামলা রয়েছে। তাকে ভুজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *