চট্টগ্রাম

মোবাইলে ভিডিও চালিয়ে চট্টগ্রামে কিশোরীর আত্মহত্যা

মোবাইলে ভিডিও চালিয়ে চট্টগ্রামে কিশোরীর আত্মহত্যা

চট্টগ্রামের হাটহাজারীতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুমুর মনি (১৬) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তোফায়েল আহম্মদ সওদাগরের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে হাটহাজারী থানা পুলিশ।

নিহত তোফায়েল আহম্মদ সওদাগরের বাড়ির মোজাহেরের মেয়ে। সে ফরহাদাবাদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার বাবা পেশায় একজন রাজমিস্ত্রি।

বিষয়টি নিশ্চিত করেন ফরহাদাবাদ ইউনিয়নের প্যানেল চেয়াম্যান আলী আকবর। তিনি বলেন, পরিবারের অজান্তেই ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে ঝুমুর মনি।

তিনি বলেন, গত ৫ মাস আগে ফটিকছড়ির ভুজপুর থানার শুয়াবিল এলাকার এক প্রবাসির সাথে পরিবারের অজান্তেই আক্দ হয় তার। এর মধ্যে প্রবাসি ওই ব্যক্তির সাথে ঝুমুর মনির ফোনালাপ হয়। তবে আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় তার মায়ের অনুপস্থিতিতে ঘরের একটি রুমে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

তবে হাটহাজারী থানার এস আই প্রদীপ চন্দ্র বলেন, মেয়েটি ঘটনার আগে একটি মোবাইল নিচে রেখে ভিডিও অন করেন। পরে ভিডিও চলা অবস্থায় গলায় ওরনা পেঁচিয়ে আত্মহত্যা করে সে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় আলামত হিসেবে উদ্ধার করা হয় তার মোবাইল।

Leave a Reply

Your email address will not be published.